সুগার কসমেটিকস প্রসেনজিৎ চ্যাটার্জি সাথে দূর্গা পুজো
সুগার কসমেটিকস প্রসেনজিৎ চ্যাটার্জির সাথে দুর্গা পুজো উদযাপন করেছে
ভাগ্যবান ১০ জন অংশগ্রহণকারী অষ্টমীর দিনে বাঙালি সুপারস্টারের সাথে দেখা করেছিলেন কলকাতা, ভারত, ২৫ অক্টোবর ২০২৩ - সুগার কসমেটিকস, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় বিউটি কোম্পানি এবং জেড এবং সহস্রাব্দের গ্রাহকদের মধ্যে একটি কাল্ট ফেভারিট বাঙালি সুপারস্টার, প্রসেনজিৎ চ্যাটার্জি এবং শীর্ষস্থানীয় অভিনেতা টনি লাহা রোয়ের, দিয়া মুখার্জি এবং আরাত্রিকা মাইতি সাথে একটি হৃদয়গ্রাহী উৎসবের মরসুম চিহ্নিত করেছে।এই চিত্তাকর্ষক আখ্যানটিতে, প্রসেনজিৎ তার ভক্তদের এই পুজো মরসুমে তার সাথে দেখা করার একটি অনন্য সুযোগ প্রসারিত করেছেন, উদযাপনে একটি অতিরিক্ত উত্তেজনা যোগ করেছেন। টিভি কমার্শিয়াল রাজ্যব্যাপী প্রচারিত হয়েছিল নেতৃস্থানীয় বাংলা প্রধান টেলিভিশন চ্যানেল জুড়ে এবং মূলধারার ডিজিটাল, সোশ্যাল মিডিয়া চ্যানেল এবং খুচরা টাচপয়েন্ট জুড়ে সম্প্রচারিত হয়েছিল। টিভিসি-তে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দর্শকদের একটি উত্তেজনাপূর্ণ সুযোগে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন, এই বলে যে, "শুধু একটি নম্বরে একটি মিস কল দিন, এবং আপনি অষ্টমীতে আমার সাথে দেখা করার এবং সুগার থেকে উত্তেজনাপূর্ণ উপহার পাওয়ার সুযোগ পেতে পারেন৷'' ফলস্বরূপ এই ক্যাম্পেইনে ১০,০০০-এর বেশি মিসড কল পাওয়া গেছে। যার মধ্যে 10 জন ভাগ্যবান অংশগ্রহণকারী সুগার কসমেটিকসের সহ-প্রতিষ্ঠাতাদের সাথে সমাজ সেবি প্যান্ডেলে অষ্টমী দিবস উদযাপনের জন্য প্রসেনজিৎ চ্যাটার্জির সাথে দেখা করেছিলেন।টেলিভিশন বিজ্ঞাপনটি একটি মনোমুগ্ধকর দৃশ্য যা একটি সুন্দর আলোকিত দেবী মূর্তির পটভূমিতে উদ্ভাসিত হয়, যা উদযাপনের চেতনায় মানুষকে একত্রিত করে। দীপ্তিময় দেবী যখন তার দীপ্তিময় আভা দেখান, একজন তরুণী আয়নার সামনে দাঁড়িয়ে সুগার কসমেটিক্সের শৈল্পিকতার ক্যানভাস হয়ে উঠছেন। তারপর, একটি স্পেলবাইন্ডিং টুইস্টে, ক্যারিশম্যাটিক প্রসেনজিৎ চ্যাটার্জি সুগার কসমেটিক্স গুডি ব্যাগ বহন করে একটি দুর্দান্ত প্রবেশদ্বার তৈরি করেন। ভিড় তার চারপাশে জড়ো হয়, মুগ্ধ হয়, কারণ তিনি উদারভাবে এই গুডি ব্যাগগুলি উচ্ছ্বসিত মহিলাদের মধ্যে বিতরণ করেন।TVC এর লিঙ্কঃ
https://www.youtube.com/watch?v=4fMn2bAmwpM ভাগ্যবান অংশগ্রহণকারীদের সাথে দেখা করার বিষয়ে মন্তব্য করে, প্রসেনজিৎ চ্যাটার্জি বলেছেন, “এই দুর্গা পুজো, আমি আমার প্রিয় ভক্তদের সাথে দেখা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। সুগার কসমেটিকস টিভিসি ক্যাম্পেইনের মাধ্যমে তারা আমার উপর যে ভালোবাসার বর্ষণ করেছে তাতে আমি গভীরভাবে নম্র বোধ করছি। প্রচারটি সত্যিকার অর্থেই প্রতিটি বাঙালি বাড়িতে পুজো উদযাপনের সারমর্মকে ধরে রেখেছে। টিভি বিজ্ঞাপনটি চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সুগার কসমেটিকসের সহ-প্রতিষ্ঠাতা এবং সিওও কৌশিক মুখার্জি বলেছেন, ‘টিভিসি ক্যাম্পেইনটি আপনার প্রিয়জনদের সাথে পুজো উদযাপনের চেতনাকে প্রকাশ করার জন্য ডিজাইন করা হয়েছিল। এই প্রচারাভিযানের অংশ হিসেবে সকলের প্রিয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি উদযাপনটিকে আরও বিশেষ করে তুলেছে। টিভিসি-তে শেয়ার করা প্রসেনজিৎ দা-এর বার্তা সহ আমরা সারা বাংলা জুড়ে ১০,০০০-এর বেশি মিসড কল পেয়েছি। আমরা অনায়াসে সৌন্দর্যে বিশ্বাসী প্রতিটি মহিলার কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। SUGAR কসমেটিকস এই উৎসবের মরসুমকে সবার জন্য একটি অসাধারণ আনন্দে পরিণত করতে চায়।
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সুগার কসমেটিক্সের উপস্থিতি ক্রমবর্ধমান এবং বিকশিত হচ্ছে একটি অসাধারণ গতিতে, ব্র্যান্ডটি সম্প্রতি Instagram এ 2.8M+ ফলোয়ারকে আঘাত করেছে। ব্র্যান্ডের ইউটিউব পৃষ্ঠাটিও এই বছর একটি বিশাল বৃদ্ধি পেয়েছে যা ১.৬ সাবস্ক্রাইবারে পৌঁছেছে এবং অন্যদিকে টুইটারে ৪৪.৬ -এর বেশি সাবস্ক্রাইবারে পৌঁছেছে।
সুগার প্রসাধনী সম্পর্কে (www.sugarcosmetics.com):
সুগার কসমেটিকস, জেন জি এবং সহস্রাব্দের মধ্যে একটি কাল্ট ফেভারিট, ভারতে দ্রুত বর্ধনশীল প্রিমিয়াম বিউটি ব্র্যান্ডগুলির মধ্যে একটি৷ এর বিশৃঙ্খল ব্যক্তিত্ব, স্বাক্ষর লো-পলি প্যাকেজিং এবং চার্ট-টপিং পণ্যগুলির সাথে, সুগার হল সাহসী, স্বাধীন মহিলাদের জন্য পছন্দের মেকআপ যারা ভূমিকাতে স্টেরিওটাইপ হতে অস্বীকার করে। জার্মানি, ইতালি, ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কোরিয়া জুড়ে অত্যাধুনিক সুবিধাগুলিতে তৈরি, ব্র্যান্ডটি সারা বিশ্বে ঠোঁট, চোখ, মুখ, নখ এবং ত্বকের বিভাগে তার সর্বাধিক বিক্রিত পণ্যগুলি প্রেরণ করে। একটি নিষ্ঠুরতা-মুক্ত পরিসরের সাথে যা শৈলীতে উচ্চ এবং পারফরম্যান্সে উচ্চতর, ব্র্যান্ডটি ক্রাফটিং পণ্যগুলির সাথে আচ্ছন্ন যা ঋতু এবং ক্যালেন্ডারের আশেপাশে প্রতিটি ভারতীয় ত্বকের টোনের জন্য উপযুক্ত। মার্কি বিনিয়োগকারীদের আস্থা এবং লক্ষ লক্ষ মেকআপ উত্সাহীদের ভালবাসার দ্বারা সমর্থিত, সুগার কসমেটিকস ৫৫০- এর বেশি শহরে ৪৫০০০ খুচরা টাচপয়েন্ট এবং দেশের প্রতিটি মেকআপ ব্যবহারকারীর দোরগোড়ায় পৌঁছানোর একটি মিশন সহ তার শারীরিক উপস্থিতি দ্রুত বৃদ্ধি করছে।
Comments